বালিকা
- মোঃহাবিবুর রহমান হাবিব - জোসনার নেকাব ০২-০৫-২০২৪

.........হাবিব
বালিকা তোমার হরিণী দু চোখ
বাস্পিত নদী এক সপ্ন ভুবন
কোমল বাতাসে দোলে বরফের ঢেউ
যত রুপ রঙ ঐ চোখের তারায় ;
ষোল কলায় পুর্ণ এক সবুজ ভূমি
ঝরে সুখ সপ্ন সাধ মেঘের ডানায় ।

কুড়াতে এক মুঠো স্বপ্ন বিভাস
হাঁটিতেছি পৃথিবীর পথ থেকে পথে
চুমে তব যত রুপ পৃথিবী আপন
কমনীয় মমতায় স্নিগ্ধ শীতল
দু ঠোটে জেগে ওঠে সমুদ্র অতল ......।
সুহাসিনী নারী এক ডাকিতেছে ক্ষণ
না বলা যত কথা যত আলাপন
ঝরে তার ইশারায় চোখের স্বপন ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Bornali-jibon
২৯-১০-২০১৬ ১৮:০৮ মিঃ

চুমে তব যত রুপ পৃথিবী আপন
কমনীয় মমকায় স্নিগ্ধ শীতল
দু ঠোটে জেগে ওঠে সমুদ্র অতল...।
..খুব ভালো লাগলো।